‘রোড টু হোয়াইট হাউস’ এর দ্বিতীয় দফায় নিবন্ধন মঙ্গলবার

roadবিশেষ প্রতিনিধি সবখবর২৪: আগামী মঙ্গলবার (১৪ জুন) যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট দ্য নির্বাচন এর অংশ হিসেবে ঢাকাস্থ মার্কিন দূতাবাস ‘রোড টু দ্য হোয়াইট হাউস’ শীর্ষক ধারাবাহিক ফেইসবুক চ্যাট শুরু করতে যাচ্ছে।

২০১৭ সালের জানুয়ারিতে প্রেসিডেন্টের শপথ নেয়া পর্যন্ত চলবে। প্রতি মাসে একজন করে নির্বাচন বিশেষজ্ঞ একঘন্টাব্যপী ফেইসবুক চ্যাটে অংশগ্রহণ করবেন।  মার্কিন রাষ্ট্রদূত বার্নিকাট বলেন, ‘আমরা আনন্দিত যে আমাদেরপ্রায় ত্রিশ লাখ ফেইসবুক ফ্যান ও বাংলাদেশি গণমাধ্যমকে আমরা যুক্তরাষ্ট্রের নির্বাচন প্রক্রিয়া সম্পর্কে জানাতে পারবো।

এই প্রথমবারের মত কোন যুক্তরাষ্ট্র দূতাবাস ফেইসবুক পেইজের মাধ্যমে নির্বাচন সংক্রান্ত সরাসরি চ্যাটের আয়োজন করেছে।  চ্যাট এ থাকবেন চেঞ্জ.অর্গ এর চেঞ্জ পলিটিক্স পার্টনার্শিপের পরিচালক অ্যাড্রিয়েনে লিভার।

চেঞ্জ.অর্গ বিশ্বের বৃহত্তম ও দ্রুত বর্ধমান সামাজিক কর্মকাণ্ডের  মঞ্চ যেখানে বিশ্বের ১০ কোটির বেশি ব্যবহারকারী রয়েছেন। চেঞ্জ.অর্গ এর আগে তিনি ডেমোক্রেসি ওয়ার্ক এর কৌশলগত অংশীদারিত্বের জোষ্ঠ্য পরিচালক হিসেবে টার্বো ভোট কর্মসূচির মাধ্যমে যুক্তরাষ্ট্রের ২০০ কলেজ ও বিশ্ববিদ্যালয়ে ভোটার নিবন্ধন প্রচেষ্টা সমন্বয় করেন।

তিনি রাজনৈতিক প্রচারক হিসেবে তার পেশাজীবী জীবন শুরু করেন এবং বারাক ওবামার প্রথম বারের নির্বাচনী প্রচারণায় আঞ্চলিক পরিচালক হিসেবে দুই বছর কাজ করেন।

দূতাবাসের ফেইসবুক পেইজে ১৩ই জুন `রোড টু দ্য হোয়াইট হাউস’ পোস্টের কমেন্ট অংশে প্রশ্ন দিতে পারবেন।

 

 

 

ঘোষণাঃ সবখবর২৪.কম-এ প্রকাশিত বিভিন্ন তথ্য, সংবাদ, ছবি, ভিডিও ও অন্যান্য উপাদান সবখবর২৪.কম এর নিজস্ব সংবাদদাতা ও সংবাদ নেটওয়ার্ক ছাড়াও বিভিন্ন মাধ্যম থেকে সংগৃহিত। এ সকল মাধ্যমের মধ্যে রয়েছে সম্মানিত পাঠক, ফ্রি-ল্যান্স সংবাদকর্মী, সংবাদ সংগ্রাহক, সার্চ ইঞ্জিন, ইত্যাদি। সবখবর২৪.কম-এ প্রকাশিত সব তথ্য, সংবাদ, ছবি ও ভিডিও জনস্বার্থে প্রকাশিত। এখানে প্রকাশিত কোন কোন উপাদান অন্য কোন ব্যক্তি, প্রতিষ্ঠান বা সংবাদ মাধ্যমের নিজস্ব সম্পদ হতে পারে আবার না-ও হতে পারে। আমরা অন্যের IPR এবং Copyright এর ব্যাপারে শ্রদ্ধাশীল। সবখবর২৪.কম-এ প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি, বা ভিডিও-র ব্যাপারে কাহারও কোন আপত্তি থাকলে প্রমাণসহ আমাদের অবহিত করুন। ব্যাপারটি আমাদের গোচরীভূত হওয়ার সাথে সাথে আমরা আপনার দাবীকৃত অংশ আমাদের সবখবর২৪.কম থেকে অপসারণ করবো। আমাদের গোচরীভূত হওয়ার আগে এ সংক্রান্ত কোন ওজর আপত্তি ও দাবী সর্ব আদালতে অগ্রাহ্য হবে। এব্যাপারে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি। ধন্যবাদ।

সমশ্রেণী সংবাদ

Leave a Reply


Your email address will not be published. Required fields are marked *