বিপাশার পিছু নিয়েছে ‘পিঁপড়া’ !

as

বিনোদন প্রতিবেদক সবখবর২৪: দেশ বরেণ্য চার অভিনেতা আবুল হায়াত, এটিএম শামসুজ্জামান, হাসান ইমাম, ও আমিরুল হক চৌধুরী। এবার তাদের দেখা মিলেছে চিত্রনায়িকা বিপাশার ‘মূজরা’ গানের আসরে। তবে সেটি বাস্তবে নয়। এস এ হক অলিকের পরিচালনায় ‘এক পৃথিবী প্রেম’ ছবির ‘পিঁপড়া’ শিরোনামের গানটিতে। গানটি লিখেছেন পরিচালক নিজেই। ইমন সাহার সঙ্গীত পরিচালনায় এতে কণ্ঠ দিয়েছেন মিমি। গত ৯ জুন রাতে ইউটিউবে প্রকাশ পায় গানটি।

as1

এদিকে গানটি প্রসঙ্গে নির্মাতা এসএহক অলিক জানিয়েছেন, অনেকদিন পর বাংলা ছবিতে দর্শক এ ধরনের গান দেখতে পাবেন। এবারই একসাথে একটি গানে শোবিজের চারজন কিংবদন্তী অভিনেতার দেখা মিলবে। এটা মূজরা প্রার্টানের গান। এছাড়া ছবির একটি দৃশ্যে চার বন্ধু একত্রে মিলিত হন। সেখানেই বিপাশার নাচের আসরে তারা শেষবারের মতো একসঙ্গে সময়টা উপভোগ করেন।’
‘এক পৃথিবী প্রেম’ ছবিটি ঈদের পর মুক্তি পাবে। ছবিতে প্রথমবারের মতো জুটি হয়েছেন আইরিন ও আসিফ। এই ছবিতে মোট ছয়টি গান থাকছে। এর মধ্যে একটি করে গানে কণ্ঠ দিয়েছেন হাবিব ও কুমার বিশ্বজিৎ। আরেকটিতে মিলন মাহমুদ ও পড়শী। সংগীত পরিচালক হিসেবে থাকছেন হাবিব, হৃদয় খান ও ইমন সাহা।

‘পিঁপড়া’ গানের ভিডিও :

ঘোষণাঃ সবখবর২৪.কম-এ প্রকাশিত বিভিন্ন তথ্য, সংবাদ, ছবি, ভিডিও ও অন্যান্য উপাদান সবখবর২৪.কম এর নিজস্ব সংবাদদাতা ও সংবাদ নেটওয়ার্ক ছাড়াও বিভিন্ন মাধ্যম থেকে সংগৃহিত। এ সকল মাধ্যমের মধ্যে রয়েছে সম্মানিত পাঠক, ফ্রি-ল্যান্স সংবাদকর্মী, সংবাদ সংগ্রাহক, সার্চ ইঞ্জিন, ইত্যাদি। সবখবর২৪.কম-এ প্রকাশিত সব তথ্য, সংবাদ, ছবি ও ভিডিও জনস্বার্থে প্রকাশিত। এখানে প্রকাশিত কোন কোন উপাদান অন্য কোন ব্যক্তি, প্রতিষ্ঠান বা সংবাদ মাধ্যমের নিজস্ব সম্পদ হতে পারে আবার না-ও হতে পারে। আমরা অন্যের IPR এবং Copyright এর ব্যাপারে শ্রদ্ধাশীল। সবখবর২৪.কম-এ প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি, বা ভিডিও-র ব্যাপারে কাহারও কোন আপত্তি থাকলে প্রমাণসহ আমাদের অবহিত করুন। ব্যাপারটি আমাদের গোচরীভূত হওয়ার সাথে সাথে আমরা আপনার দাবীকৃত অংশ আমাদের সবখবর২৪.কম থেকে অপসারণ করবো। আমাদের গোচরীভূত হওয়ার আগে এ সংক্রান্ত কোন ওজর আপত্তি ও দাবী সর্ব আদালতে অগ্রাহ্য হবে। এব্যাপারে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি। ধন্যবাদ।

সমশ্রেণী সংবাদ

Leave a Reply


Your email address will not be published. Required fields are marked *