ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তান দল ঘোষণা

england-vs-pak-800x428

ক্রীড়া ডেস্ক সবখবর২৪:  ভিসা জটিলতায় পরা মোহাম্মদ আমিরকে বাইরে রেখেই ইংল্যান্ডের বিপক্ষে ১৭ সদস্যর টেষ্ট দল ঘোষনা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবি ।  দলে ফিরেছেন সামি আসলাম, রিজওয়ান ও সোহেল খান ।

প্রায় ৬ বছর আগে ২০১০ সালে ইংল্যান্ড সফরে গিয়ে স্পট ফিক্সিংয়ে জড়িয়ে পড়েছিলেন মোহাম্মদ আমির, সালমান বাট ও মোহাম্মদ আসিফ । ফিক্সিংয়ের কলঙ্ক মাথায় নিয়ে জেলও খেটেছিলেন তারা, বিভিন্ন মেয়াদে নিষিদ্ধও হয়েছিলেন  । তবে নিষেধাজ্ঞা শেষে ২০১৬ সালের নিউজিল্যান্ড সফরে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেন আমির । খেলেছেন টি-টোয়েন্টি বিশ্বকাপেও। এখন আমিরের অপেক্ষা শুধু ইংল্যান্ডের ভিসা পাবার ।

pak.wc_-1413285254

এদিকে দলে ফিরেছেন ডোপ টেষ্টে পজেটিভ হয়ে ১ বছরের নিষেধাজ্ঞায় থাকা লেগ স্পিনার ইয়াসির শাহ । আমিরকে জায়গা করে দিতে গিয়ে বাদ পড়েছেন পেসার জুনায়েদ খান ও অফ ফর্মে থাকা ওপেনার আহমেদ শেহজাদ । মিসবাহ-উল হককে অধিনায়ক করে ঘোষিত দলের বাকি সদস্যরা হলেন, মোহাম্মদ হাফিজ, শান মাসুদ, ইউনিস খান, আজহার আলি,আসাদ শফিক, ইফতিখার আহমেদ, সরফরাজ আহমেদ, জুলফিকার বাবর, ইয়াসির শাহ্‌, ওহাব রিয়াজ, রাহাত আলি ও ইমরান খান ।

ঘোষণাঃ সবখবর২৪.কম-এ প্রকাশিত বিভিন্ন তথ্য, সংবাদ, ছবি, ভিডিও ও অন্যান্য উপাদান সবখবর২৪.কম এর নিজস্ব সংবাদদাতা ও সংবাদ নেটওয়ার্ক ছাড়াও বিভিন্ন মাধ্যম থেকে সংগৃহিত। এ সকল মাধ্যমের মধ্যে রয়েছে সম্মানিত পাঠক, ফ্রি-ল্যান্স সংবাদকর্মী, সংবাদ সংগ্রাহক, সার্চ ইঞ্জিন, ইত্যাদি। সবখবর২৪.কম-এ প্রকাশিত সব তথ্য, সংবাদ, ছবি ও ভিডিও জনস্বার্থে প্রকাশিত। এখানে প্রকাশিত কোন কোন উপাদান অন্য কোন ব্যক্তি, প্রতিষ্ঠান বা সংবাদ মাধ্যমের নিজস্ব সম্পদ হতে পারে আবার না-ও হতে পারে। আমরা অন্যের IPR এবং Copyright এর ব্যাপারে শ্রদ্ধাশীল। সবখবর২৪.কম-এ প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি, বা ভিডিও-র ব্যাপারে কাহারও কোন আপত্তি থাকলে প্রমাণসহ আমাদের অবহিত করুন। ব্যাপারটি আমাদের গোচরীভূত হওয়ার সাথে সাথে আমরা আপনার দাবীকৃত অংশ আমাদের সবখবর২৪.কম থেকে অপসারণ করবো। আমাদের গোচরীভূত হওয়ার আগে এ সংক্রান্ত কোন ওজর আপত্তি ও দাবী সর্ব আদালতে অগ্রাহ্য হবে। এব্যাপারে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি। ধন্যবাদ।

সমশ্রেণী সংবাদ

Leave a Reply


Your email address will not be published. Required fields are marked *