সাসেক্সে খেলবেন মুস্তাফিজ ?

fiz smaile

ক্রীড়া ডেস্ক সবখবর২৪:  ক্রিকেট বিশ্বে মুস্তাফিজকে নিয়ে উন্মাদনার শেষ নেই । টানা ৫৫দিন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলে দেশে ফেরার পর ফিটনেস টেস্ট দিয়ে বিশ্রামে রয়েছেন টাইগার বিস্ময় মুস্তাফিজুর রহমান । তাই ইংলিশ কাউন্টিতে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্ল্যাস্টের দল সাসেক্সে চলতি মৌসুমে মুস্তাফিজুর রহমান খেলবন কি না তা নিয়ে এখনও শঙ্কায় রয়েছে দলটি । তবে বাংলাদেশি এ পেসারকে পেতে অপেক্ষায় থাকছে লুক রাইটের নেতৃত্বে দলটি ।

মুস্তাফিজের ব্যাপারে শঙ্কা থাকায় তার পরিবর্তে দলে নেওয়া দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার ডেভিড উইসির চুক্তির মেয়াদ বাড়াতে যাচ্ছে সাসেক্স। মুস্তাফিজের অনুপস্থিতিতে সামারসেট ও সারের বিপক্ষে দুটি ম্যাচ খেলতে চুক্তবদ্ধ হন উইসি ।

fizz2

কাটার মাস্টার মুস্তাফিজ সদ্য ভারত থেকে আইপিএল খেলে দেশে ফিরেছেন । প্রায় দুই মাস সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলা এ তারকা বর্তমানে ছোট ছোট কয়েকটি চোটে ভুগছেন । ফলে চিকিৎসা ও বিশ্রামের ওপর রয়েছেন তিনি। এছাড়া মুস্তাফিজকে নিয়ে বড় কোন ঝুঁকি নিতে চাচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড ।

এদিকে প্রোটিয়া তারকা উইসি দলের হয়ে এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলে দারুণ পারফরম্যান্স করেছেন । সামারসেটের বিপক্ষে ৩৮ রানের বিনিময়ে নিয়েছেন ৪ উইকেট। আর সারের বিপক্ষে ৮ বলে করেছেন ১৬ রান ।

mustafizur-rahman-bangladesh-cricketer

মুস্তাফিজকে যতদিন পর্যন্ত না পাচ্ছে সাসেক্স, ততদিন উইসিকে দলের রাখার কথা জানিয়ে অধিনায়ক রাইট বলেন, ‘আমরা খুবই ভাগ্যবান । ডেভিড উইসি ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে খেলতে যাওয়ার আগ পর্যন্ত আমরা তাকে রেখে দিচ্ছি ।’

তিনি আরও বলেন, ‘আমরা জানি না মুস্তাফিজুরের হ্যামিস্ট্রিং ইনজুরি বর্তমান কি অবস্থা। তবে আমরা তার জন্য অপেক্ষা করছি । আশাকরি তার শারীরিক অবস্থা খারাপ না। ডেভিড আমাদের সঙ্গে থাকছে। এরপর কি হয় তার দিকে আমরা তাঁকিয়ে আছি ।’

ঘোষণাঃ সবখবর২৪.কম-এ প্রকাশিত বিভিন্ন তথ্য, সংবাদ, ছবি, ভিডিও ও অন্যান্য উপাদান সবখবর২৪.কম এর নিজস্ব সংবাদদাতা ও সংবাদ নেটওয়ার্ক ছাড়াও বিভিন্ন মাধ্যম থেকে সংগৃহিত। এ সকল মাধ্যমের মধ্যে রয়েছে সম্মানিত পাঠক, ফ্রি-ল্যান্স সংবাদকর্মী, সংবাদ সংগ্রাহক, সার্চ ইঞ্জিন, ইত্যাদি। সবখবর২৪.কম-এ প্রকাশিত সব তথ্য, সংবাদ, ছবি ও ভিডিও জনস্বার্থে প্রকাশিত। এখানে প্রকাশিত কোন কোন উপাদান অন্য কোন ব্যক্তি, প্রতিষ্ঠান বা সংবাদ মাধ্যমের নিজস্ব সম্পদ হতে পারে আবার না-ও হতে পারে। আমরা অন্যের IPR এবং Copyright এর ব্যাপারে শ্রদ্ধাশীল। সবখবর২৪.কম-এ প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি, বা ভিডিও-র ব্যাপারে কাহারও কোন আপত্তি থাকলে প্রমাণসহ আমাদের অবহিত করুন। ব্যাপারটি আমাদের গোচরীভূত হওয়ার সাথে সাথে আমরা আপনার দাবীকৃত অংশ আমাদের সবখবর২৪.কম থেকে অপসারণ করবো। আমাদের গোচরীভূত হওয়ার আগে এ সংক্রান্ত কোন ওজর আপত্তি ও দাবী সর্ব আদালতে অগ্রাহ্য হবে। এব্যাপারে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি। ধন্যবাদ।

সমশ্রেণী সংবাদ

Leave a Reply


Your email address will not be published. Required fields are marked *