ফিনল্যান্ডকে ২-০ গোলে হারিয়েছে ইতালি

itali vs fin

ক্রীড়া ডেস্ক সবখবর২৪:  ইউরো ২০১৬ চ্যাম্পিয়নশিপের মূল লড়াই শুরুর আগে নিজেদের শেষ প্রস্তুতি ম্যাচে ফিনল্যান্ডকে ২-০ গোলে হারিয়েছে ইতালি । ভেরোনায় নিজেদের মাঠে গত সোমবার ইতালিকে জেতাতে গোল দুটি করেন আন্তোনিও কানদ্রেভা ও দানিয়েলে দে রস্সি ।

italy vs fin 3

ফ্রান্সের লিওতেঁ আগামী সোমবার বেলজিয়ামের বিপক্ষে ম্যাচ দিয়ে ইউরো অভিযান শুরুর আগে দলের কিছু খেলোয়াড়কে যাচাই করে নিতে চেয়েছিলেন ইতালির কোচ আন্তোনিও কোন্তে ।  ফিনল্যান্ডের বিপক্ষে নিয়মিত গোলরক্ষক জানলুইজি বুফ্ফনের বদলে সালভাতোরে সিরিগুকে জায়গা দেন কোন্তে । আক্রমণভাগে এদিন জুটি বাধেন সিমোনে জাজা ও চিরো ইম্মোবিলে ।  ফিনল্যান্ডের রক্ষণে আতঙ্ক ছড়াতে পারলেও স্কোরশিটে নাম লেখাতে পারেননি ইউভেন্তুসের ফরোয়ার্ড জাজা । তুলনায় অনেকটাই নিষ্প্রভ ছিলেন তোরিনোর ফরোয়ার্ড ইম্মোবিলে ।

hi-res-f102cadf263488dc8a4e715fc91c5fd1_crop_exact

২৭তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে ইতালিকে এগিয়ে দেন লাৎসিওর উইঙ্গার কানদ্রেভা । ফিনল্যান্ডের এক খেলোয়াড় বক্সের মধ্যে তাকে ফেলে দেওয়ায় পেনাল্টিটি পায় ইতালি ।  ৭১তম মিনিটে এএস রোমার মিডফিল্ডার দে রস্সির করা গোলটিতে অবদান ছিল কানদ্রেভার । তার ভালো একটি ক্রস থেকে হেডে ব্যবধান দ্বিগুণ করা গোলটি করেন দে রস্সি ।

ঘোষণাঃ সবখবর২৪.কম-এ প্রকাশিত বিভিন্ন তথ্য, সংবাদ, ছবি, ভিডিও ও অন্যান্য উপাদান সবখবর২৪.কম এর নিজস্ব সংবাদদাতা ও সংবাদ নেটওয়ার্ক ছাড়াও বিভিন্ন মাধ্যম থেকে সংগৃহিত। এ সকল মাধ্যমের মধ্যে রয়েছে সম্মানিত পাঠক, ফ্রি-ল্যান্স সংবাদকর্মী, সংবাদ সংগ্রাহক, সার্চ ইঞ্জিন, ইত্যাদি। সবখবর২৪.কম-এ প্রকাশিত সব তথ্য, সংবাদ, ছবি ও ভিডিও জনস্বার্থে প্রকাশিত। এখানে প্রকাশিত কোন কোন উপাদান অন্য কোন ব্যক্তি, প্রতিষ্ঠান বা সংবাদ মাধ্যমের নিজস্ব সম্পদ হতে পারে আবার না-ও হতে পারে। আমরা অন্যের IPR এবং Copyright এর ব্যাপারে শ্রদ্ধাশীল। সবখবর২৪.কম-এ প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি, বা ভিডিও-র ব্যাপারে কাহারও কোন আপত্তি থাকলে প্রমাণসহ আমাদের অবহিত করুন। ব্যাপারটি আমাদের গোচরীভূত হওয়ার সাথে সাথে আমরা আপনার দাবীকৃত অংশ আমাদের সবখবর২৪.কম থেকে অপসারণ করবো। আমাদের গোচরীভূত হওয়ার আগে এ সংক্রান্ত কোন ওজর আপত্তি ও দাবী সর্ব আদালতে অগ্রাহ্য হবে। এব্যাপারে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি। ধন্যবাদ।

সমশ্রেণী সংবাদ

Leave a Reply


Your email address will not be published. Required fields are marked *