বলিভিয়াকে ২-১ গোলে হারিয়েছে পানামা

bol vs pan 3

ক্রীড়া ডেস্ক সবখবর২৪:  গ্রুপ পর্বের ওই লড়াইয়ে পানামার কাছে হেরে গেছে বলিভিয়া । মিগুয়েল পেরেজের জোড়া গোলে বলিভিয়ানদের ২-১ ব্যবধানে হারিয়েছে পানামা । ফ্লোরিডায় ক্যাম্পিং ওয়ার্ল্ড স্টেডিয়ামে প্রথমবারের মতো কোপা আমেরিকায় জয় পেল পানামা ।

ম্যাচের ১১ মিনিটে মিগুয়েলের গোলে লিড নেয় পানামা । এরপর গোল শোধে মরিয়া হয়ে ওঠে বলিভিয়া । এসময় বেশ কয়েকটি সুযোগ সৃষ্টি করলেও বল জালে পাঠাতে পারেনি তারা। ফলে প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়েই বিরতিতে যেতে হয় তাদের ।

bol vs panbol vs panbol vs pan c

বিশ্রাম শেষে নিজেদের সেরাটা ধরে রাখার চেষ্টা করে পানামা । সেই সঙ্গে লিড ধরে রাখতে নিজেদের গোলবার পাহারা দিয়ে খেলছিল তারা । কিন্তু ম্যাচের ৫৪ মিনিটে জো আর্কের গোলে ১-১ গোলে সমতায় ফেরে বলিভিয়া । তবে ম্যাচের ৮৭ মিনিটে দ্বিতীয়বার লিড নেয় পানামা । নিজের দ্বিতীয় গোলের মাধ্যমে দলকে ২-১ গোলে এগিয়ে দেন মিগুয়েল । শেষ পর্যন্ত আর গোল না হওয়ায় এই ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়ে পানামা ।

ঘোষণাঃ সবখবর২৪.কম-এ প্রকাশিত বিভিন্ন তথ্য, সংবাদ, ছবি, ভিডিও ও অন্যান্য উপাদান সবখবর২৪.কম এর নিজস্ব সংবাদদাতা ও সংবাদ নেটওয়ার্ক ছাড়াও বিভিন্ন মাধ্যম থেকে সংগৃহিত। এ সকল মাধ্যমের মধ্যে রয়েছে সম্মানিত পাঠক, ফ্রি-ল্যান্স সংবাদকর্মী, সংবাদ সংগ্রাহক, সার্চ ইঞ্জিন, ইত্যাদি। সবখবর২৪.কম-এ প্রকাশিত সব তথ্য, সংবাদ, ছবি ও ভিডিও জনস্বার্থে প্রকাশিত। এখানে প্রকাশিত কোন কোন উপাদান অন্য কোন ব্যক্তি, প্রতিষ্ঠান বা সংবাদ মাধ্যমের নিজস্ব সম্পদ হতে পারে আবার না-ও হতে পারে। আমরা অন্যের IPR এবং Copyright এর ব্যাপারে শ্রদ্ধাশীল। সবখবর২৪.কম-এ প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি, বা ভিডিও-র ব্যাপারে কাহারও কোন আপত্তি থাকলে প্রমাণসহ আমাদের অবহিত করুন। ব্যাপারটি আমাদের গোচরীভূত হওয়ার সাথে সাথে আমরা আপনার দাবীকৃত অংশ আমাদের সবখবর২৪.কম থেকে অপসারণ করবো। আমাদের গোচরীভূত হওয়ার আগে এ সংক্রান্ত কোন ওজর আপত্তি ও দাবী সর্ব আদালতে অগ্রাহ্য হবে। এব্যাপারে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি। ধন্যবাদ।

সমশ্রেণী সংবাদ

Leave a Reply


Your email address will not be published. Required fields are marked *